১৭ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন নতুন করে আস্থার সম্পর্ক গড়তেই এ সফর: ডোনাল্ড লু
ইয়াবা ও গাঁজা সহ আটক ৪।বরিশাল র‍্যব ৮ এর অভিযানে

ইয়াবা ও গাঁজা সহ আটক ৪।বরিশাল র‍্যব ৮ এর অভিযানে

নিউজ ডেষ্ক :: বরিশাল র‌্যাবের অভিযানে চারজনকে আটক করা হয়েছে। পাশাপাশি এদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ইয়াবা ও গাঁজা।

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুর ১২টায় র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল জেলার আগৈলঝাড়া থানার উত্তর বারপাইকা এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে ঢাকার কেরানীগঞ্জ থানার বালুরচর এলাকার মো. মানিক হাওলাদার (৩২), আগৈলঝাড়ার থানার বারপাইকা এলাকার বিকাশ মন্ডল (২৭) ও কাঠিয়া এলাকার নয়ন হালদার (২২) এবং বরিশালের উজিরপুর থানার দক্ষিণ সাতলা এলাকার রঞ্জন রায়কে (২২) আটক করা হয়।

এসময় তাদের তল্লাশি করে মোট ২৩২ পিস ইয়াবা ও এক কেজি ২৫৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির ডিএডি মো. অলিউর রহমান বাদী হয়ে আগৈলঝাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019